আগামী 26শে ডিসেম্বর চিনে Oppo লঞ্চ করতে চলেছে Reno 3 আর Reno 3 Pro স্মার্টফোন। Oppo চায়না ইতিমধ্যেই তাদের ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে এই ফোনদুটো। এছাড়াও জানানো হয়েছে মূল স্পেসিফিকেশনগুলো।

Oppo -র দেওয়া তথ্য অনুযায়ী Reno 3 তে থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি 1000L চিপসেট। তবে মিডিয়াটেকের পক্ষ থেকে এই ব্যাপারে কিছু জানানো হয়নি। এই ফোনটির থিকনেস মাত্র 7.96 মিলিমিটার। অন্যদিকে Reno 3 Pro তে থাকছে স্নাপড্রাগন 765G চিপসেট।

Oppo Reno 3 Pro তে থাকবে উন্নততর VOOC 4.0 চার্জিং, যা ব্যাটারি 50 শতাংশ চার্জ করতে মাত্র 20 মিনিট আর 100 শতাংশ চার্জ করতে 56 মিনিট সময় নেবে। যদিও এখনও পর্যন্ত সঠিকভাবে ব্যাটারি ক্যাপাসিটি জানা যায়নি, তবে চাইনিস্ ইলেকট্রনিকস সার্টিফিকেশন সংস্থা  TENAA এর তথ্য অনুযায়ী এই ফোনের ব্যাটারি 3,935 mAh হতে পারে।

বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী Reno 3 তে থাকতে পারে ওয়াটার ড্রপ নচ্ সহ অ্যামোলেড ডিসপ্লে আর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এই ফোনের পেছনে থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার মূল সেন্সরটি হল একটি 64 মেগাপিক্সেল সেন্সর। ভালো সিগন্যাল রিসেপশনের জন্য রয়েছে 360 ডিগ্রী অ্যান্টেনা।