সোমবার JBL ভারতে লঞ্চ করলো তাদের অনলাইন ব্র্যান্ড স্টোর। JBL হলো হারমান ইন্টারন্যাশনাল এর একটি ব্র্যান্ড, যা বর্তমানে স্যামসাং ইলেক্ট্রনিক্স এর অধীনস্থ একটি সংস্থা। এই অনলাইন স্টোরের প্রচারের উদ্দেশ্যে তারা নিয়ে এসেছে JBL Go+ ব্লুটুথ স্পিকার ও JBL T205BT ওয়ারলেস হেডফোন। JBL Go+ এর দাম হলো ₹3,499 টাকা, যা বর্তমানে পাওয়া যাচ্ছে মাত্র ₹1,999 টাকায় আর JBL T205BT ওয়ারলেস হেডফোনের দাম ₹2,999 টাকা, যা পাওয়া যাচ্ছে মাত্র ₹1,999 টাকায়। এছাড়া অন্যান্য প্রোডাক্টে পাওয়া যাচ্ছে 50% পর্যন্ত ছাড় আর সঙ্গে এক বছরের অতিরিক্ত ওয়ারেন্টি। এই অফার চলবে 7ই আগস্ট থেকে চার দিন।

JBL এর এই স্টোরে পাওয়া যাবে হেডফোন থেকে শুরু করে হোম থিয়েটার সিস্টেম সহ সমস্ত অডিও এবং মাল্টিমিডিয়া প্রোডাক্টস। 7ই আগস্ট থেকে 10ই আগস্ট এর মধ্যে কোনো কিছু কিনলে পাওয়া যাবে 50% পর্যন্ত ছাড় ও সঙ্গে পাওয়া যাবে 1 বছরের অতিরিক্ত ওয়ারেন্টি। এই সালে চলাকালীন HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের গ্রাহকেরা পাবেন 10% অতিরিক্ত ছাড়। এছাড়াও প্রতি 50তম ক্রেতা জিততে পারেন একটি JBL স্পোর্টস ইয়ারফোন।


JBL Go+
JBL Go+ হলো একটি বাজেট ব্লুটুথ স্পিকার। এটি স্মার্টফোন ও ট্যাবলেটের সঙ্গে ব্যবহার করা যাবে। এতে আছে একটি পলিমার লিথিয়াম-আয়ন রিচার্জেবল ব্যাটারি – যা একবার চার্জ করে প্রায় ৫ ঘন্টা ব্যবহার করা যাবে। গান শোনার পাশাপাশি এই স্পিকার এর সাহায্যে কলও করা যাবে। কানেক্টিভিটির দিক থেকে বিচার করলে এতে রয়েছে ব্লুটুথ 4.1 সঙ্গে 3.5 মিমি জ্যাক।


JBL T205BT ওয়ারলেস হেডফোন
JBL Go+ স্পিকার এর পাশাপাশি JBL নিয়ে এসেছে JBL T205BT ওয়ারলেস হেডফোন। এতে JBL এর নতুন পিওর বেস্ টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এই হেডফোন রয়েছে ব্লুএটুথ 4.0 আর 120 mAh রিচার্জেবল ব্যাটারী , যা একটানা 6 ঘন্টা ব্যবহার করা যাবে। এই ইন-ইয়ার টাইপ হেডফোন রয়েছে 12.5 মিমি ড্রাইভার এবং এতে ফ্লাট টাইপ ক্যাবল ব্যবহার করা হয়েছে। এতে একটিমাত্রই বাটন রয়েছে, যার দ্বারা ইনকামিং কলের উত্তর দেওয়া যাবে আর মিউজিক কন্ট্রোল করা যাবে। এই হেডফোনটি খুবই হালকা, ওজন মাত্র 16.5 গ্রাম।